শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

জ্বালানী তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্যের উর্ধগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি :: জ্বালানী তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উধ্বগতির প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয় পার্টি। বুধবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করে জেলা, মহানগর জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। এ সময় বক্তারা বলেন, সরকার মানুষের কথা চিন্তা না করে তাদের নিজেদের স্বার্থ রক্ষার্থে একের পর এক পণ্যের দাম বাড়িয়ে যাচ্ছে।

সরকার বিগত দিনে দফায় দফায় মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করছে। রাতারাতি জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে দেশের মানুষকে মারাত্মক সংকটের মুখে ঠেলে দিয়েছেন। তেলের মূল্য বৃদ্ধির কারণে দেশের সব ধরনের সেবা সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে। বক্তারা আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসার কোন সুযোগ নেই। মানুষ এখন জাতীয় পার্টির ওপর নির্ভরশীল। আগামীতে জাতীয় পার্টি একক ভাবে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে ক্ষমতায় এসে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে।

অনতিবিলম্বে জ্বালানি তেলসহ সব প্রকার দ্রব্যমূল্যের দাম কমাতে হবে। অন্যথায় জাতীয় পার্টি জনগণকে সঙ্গে নিয়ে আগামী দিনে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলবে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি ডা.কে আর ইসলাম, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহম্মেদ, সাধারন সম্পাদক আব্দুল আউয়াল সেলিম, যুগ্ন-সম্পাদক শফিকুল আলম তপনসহ অন্যরা।

এর আগে গঙ্গাঁদাস গুহ রোড়স্থ জেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে সমাবেশ করে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি