শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

ময়মনসিংহের ফুলপুরে ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত, ১৫ জন আহত

ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের ফুলপুরে ত্রিমুখী সংঘর্ষে অজ্ঞাত এক যাত্রী (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছে। বুধবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে ফুলপুর থানাধীন ফুলপুর-তারাকান্দা সীমান্তবর্তী ধলি নামক স্থানে বাস, পিকআপ ও অটো গাড়ির ত্রিমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা হালুয়াঘাটগামী মন্ডল এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস (ময়মনসিংহ ব-১১-০১৯৪) ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে ফুলপুর থানাধীন ফুলপুর-তারাকান্দা সীমান্তবর্তী ধলি নামক স্থানে আসা মাত্রই ময়মনসিংহগামী একটি পিকআপের (ঢাকা মেট্রো ন-১৫-২৯১৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সড়কে চলতে থাকা ব্যাটারিচালিত একটি অটোরিকশার ধাক্কা লেগে যাত্রীবাহী বাস, অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে বাস ও অটোরিকশা সড়কের পাশে ধানক্ষেতে পড়ে যায় এবং পিকাপের সামনের অংশ সম্পুর্ন বিধ্বস্ত হয়।

এতে ১৫ জন আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে ফুলপুর থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনসাধারণের সহায়তায় আহতদের ফুলপুর উপজেলা হাসপাতালে পাঠান। আহতদের হাসপাতালে নেয়ার পর একজন অজ্ঞাত এক পুরুষ (৩০) মারা যান।

গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ফুলপুর থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যান চলাচল স্বাভাবিক রয়েছে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি