শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

শিবালয়ে ৫০০ গ্রাম গাজাসহ আটক ১ জন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : শিবালয় থানা পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাজাসহ আটক ১ জন।

মানিকগঞ্জ এর শিবালয় উপজেলার রুপসা পূর্বপাড়া গ্রামের আব্দুস ছাওারের ছেলে সেলিম মিয়া (৩০)কে আটক করেছে শিবালয় থানা পুলিশ।

জানাগেছে মানিকগঞ্জ এর শিবালয় উপজেলার রুপসা পূর্বপাড়া এলাকা থেকে ৫০০ গ্রাম গাজা সহ আটক করা হয়। এস আই মোঃ হাকিম মোল্লা জানান। ওসি মোঃ ফিরোজ কবির মহোদয়ের নেতৃত্বে এ, এস আই মোঃ আজহার হোসাইন, এ,এস,আই সেলিম মিয়া, ও সংগীয় ফোঁস সহ অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদ এর ভিওিতে আজ ৮ জুলাই বিকালে শিবালয় উপজেলার আরুয়া পূর্বপাড়া এলাকা থেকে মোঃ সেলিম মিয়া (৩০) এর কাছ থেকে ৫০০ গ্রাম গাজা সহ আটক করা হয়। এ বিষয়ে শিবালয় থানার ওসি মোঃ ফিরোজ কবির বলেন শিবালয় থানার মধ্যে কোন ধরনের মাদক নিয়ে ঢুকতে দেওয়া হবে না। আমার পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। তবে গাজা সহ আটককৃত সেলিম মিয়া (৩০) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ০৭।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি