শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

শিবালয়ে ৫০০ গ্রাম গাজাসহ আটক ১ জন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : শিবালয় থানা পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাজাসহ আটক ১ জন।

মানিকগঞ্জ এর শিবালয় উপজেলার রুপসা পূর্বপাড়া গ্রামের আব্দুস ছাওারের ছেলে সেলিম মিয়া (৩০)কে আটক করেছে শিবালয় থানা পুলিশ।

জানাগেছে মানিকগঞ্জ এর শিবালয় উপজেলার রুপসা পূর্বপাড়া এলাকা থেকে ৫০০ গ্রাম গাজা সহ আটক করা হয়। এস আই মোঃ হাকিম মোল্লা জানান। ওসি মোঃ ফিরোজ কবির মহোদয়ের নেতৃত্বে এ, এস আই মোঃ আজহার হোসাইন, এ,এস,আই সেলিম মিয়া, ও সংগীয় ফোঁস সহ অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদ এর ভিওিতে আজ ৮ জুলাই বিকালে শিবালয় উপজেলার আরুয়া পূর্বপাড়া এলাকা থেকে মোঃ সেলিম মিয়া (৩০) এর কাছ থেকে ৫০০ গ্রাম গাজা সহ আটক করা হয়। এ বিষয়ে শিবালয় থানার ওসি মোঃ ফিরোজ কবির বলেন শিবালয় থানার মধ্যে কোন ধরনের মাদক নিয়ে ঢুকতে দেওয়া হবে না। আমার পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। তবে গাজা সহ আটককৃত সেলিম মিয়া (৩০) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ০৭।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: