শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

শিরোনাম

‘অতৃপ্ত আত্মা’ বলে কীসের ইঙ্গিত দিলেন মাহিয়া মাহি!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে স্বামী-সন্তান নিয়েই তার ব্যস্ততা। পাশাপাশি সময় দিচ্ছেন রাজনীতিতেও। মা হওয়ার পর থেকে অভিনয় থেকে দূরেই রয়েছেন মাহি। তবে পর্দায় তার উপস্থিতি না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি।

মাঝে মধ্যেই নিজের নানান মুহূর্ত, ছবি কিংবা খুনসুটি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না এই নায়িকা। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন মাহি।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) নিজের ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন এই নায়িকা।

ক্যাপশনে মাহি লিখেছেন, জামাই….তোমার সঙ্গে বছরে একবার হ্যাপি হ্যাপি ছবি আপলোড দিলেও অতৃপ্ত আত্মাগুলা শুধু নজর লাগায় দেয়….কি সমাধান বল তো।

মাহিয়া মাহির ফেসবুক থেকে নেওয়া

মাহিয়া মাহির ফেসবুক থেকে নেওয়া

মাহি পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গে পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। পাশাপাশি মন্তব্যের ঝড় উঠেছে নায়িকার কমেন্টসবক্সে। একজন লিখেছেন, একদম ঠিক এটা আমার সঙ্গেও হয়। আরেকজন লিখেছেন, আল্লাহ আপনাদের সব সময় হাসি-খুশি রাখুক।

ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছেন নেটিজেনরা।

তবে মাহি ওই পোস্টটির মাধ্যমে ঠিক কিসের ইঙ্গিত দিয়েছেন সে বিষয়ে কিছু স্পষ্ট উল্লেখ করেননি। শুধু অতৃপ্ত আত্মাগুলো তাদের সংসারে নজর লাগাচ্ছে বলে জানান এই নায়িকা। পাশাপাশি এর থেকে মুক্তি পাওয়ার সমাধানও খুঁজছেন তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: