শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

‘খাদান’র কাস্টিংয়ে চমক রাখছেন দেব

প্রযোজক হিসেবে আবির্ভূত হওয়ার পর চরিত্র নির্ভর সিনেমায় অভিনয় করছেন দেব। বাণিজ্যিক ছবি থেকে দূরে সরে গিয়েছিলেন অনেকটা। তবে তার অনুরাগীরা চাইছিলেন, তিনি যেন সেই পুরোনো রূপে ফেরেন। তাদের কথা রাখছেন টলিউডের এ নায়ক।

নতুন বছরের প্রথম দিনেই ‘খাদান’ ছবির ঘোষণা করেছেন দেব। কয়লা খনি অঞ্চলের রাজনীতির প্রেক্ষাপটে নির্মিতব্য এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। শুধু তা-ই নয়, অভিনেতাকে নাকি শাহরুখের মতো পিতা-পুত্রের চরিত্রেই দেখা যাবে। যদিও এখন পর্যন্ত এই প্রসঙ্গে দেবের প্রযোজনা প্রতিষ্ঠান বা ছবির অন্য প্রযোজক সুরিন্দর ফিল্মসের তরফে কোনো ঘোষণা করা হয়নি।

ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেননি দেব। সেখানে তার প্রথম উদ্যোগ যে দর্শকদের জন্য বড় চমক হতে চলেছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

এর আগে জানানো হয়েছিল, ‘খাদান’ ছবিতে দেবের বিপরীতে নায়িকার চরিত্রে থাকবেন ইধিকা পাল। জোর কদমে ছবির প্রস্তুতিও শুরু হয়ে গেছে।

এদিকে ছবির বাকি চরিত্রদের নিয়ে অন্য খবর কানে আসছে। শোনা যাচ্ছে, দেবের সঙ্গেই এই ছবিতে থাকবেন যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্ত।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, যিশু ও বনির সঙ্গে নাকি প্রযোজকদের তরফে প্রাথমিক পর্যায়ে কথা হয়ে গিয়েছে। এখন সবটাই শুধু সময়ের অপেক্ষা। আগামী মার্চ-এপ্রিল নাগাদ শুরু হবে ‘খাদান’র শুটিং। ছবিটি পরিচালনা করছেন সুজিত দত্ত।

এই মুহূর্তে সৃজিত মুখার্জী পরিচালিত ‘টেক্কা’ ছবির শুটিং শুরু করেছেন দেব। ছবিতে তার সঙ্গেই রয়েছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরান বন্দ্যোপাধ্যায় ও টোটা রায়চৌধুরী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: