শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

তারকাদের নিয়ে ঈদ উপহার বিতরণ করল মানুষ ফাউন্ডেশন

রাজধানীর ভাসমান মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করেছে ‘মানুষ ফান্ডেশন’। এছাড়া ভাসমান মানুষদের একবেলা উন্নতমানের খাবারও বিতরণ করা হয়।

শনিবার (৩০ মার্চ) বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর মগবাজার, মালিবাগসহ আশপাশের এলাকায় এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক, নির্মাতা ও অভিনেতা কচি খন্দকার, প্রযোজক মোহাম্মদ আলিম উল্লাহ খোকন, কমিশনার মোক্তার সর্দার, একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধান সাইফ উদ্দিন, অভিনেতা পাভেল ইসলাম, অভিনেতা তুহিন খান, মোহাম্মদ রাজু, অভিনেত্রী সায়েদা কামরুন রাহার শাহনুর, হাসিনা আনসার, শিশু শিল্পী সিমরিন লুবাবা ও সাদিকা মাহিলা শখসহ অনেকে।

মানুষ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নাট্যনির্মাতা রানা বর্তমান বলেন, আমরা শুরু থেকে এখন পর্যন্ত সম্মানের সহিত মানব সেবায় কাজ করে আসছি। যারা উপস্থিত থেকে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবা। বিশেষ ধন্যবাদ নাসির কাশেম ভাইকে, কেননা তার অর্থায়ন ও সহযোহিতায় এ কার্যক্রম সম্পন্ন করতে পেরেছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: