রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

মহল্লার দায়িত্বশীল ‘গুন্ডা’ কণ্ঠশিল্পী আসিফ

ঈদের আনন্দে গায়ক আসিফ আকবর হাজির হচ্ছেন ‘জানেমান’ শিরোনামে নতুন গান নিয়ে। জিশান খান শুভর কথা ও সুরে এই গানের সঙ্গীতায়োজন করেছেন আদিব কবির। গানটি আনসন্ন ঈদে প্রকাশ হবে আসিফ আকবর চ্যানেল থেকে। গানটি সর্ম্পরএক বিস্তারিত ফেসবুকে জানিয়েছেন আসিফ।

তিনি লেখেন, ‘চব্বিশ বছর জিশান খান শুভ গায়ক হিসেবে পরিচিত। তিন বছর আগে এই জিনিয়াস আমার জন্মদিনে একটা গান উপহার দিয়েছিল তার কথা ও সুরে। সেই গানটি অবশেষে গাইলাম। আদিব কবির তেইশ বছর বয়সি কম্পোজার। আদিবের বাবা প্রয়াত সুজাত কবির ছিলেন আমার ক্যারিয়ারের শুরুতে পাওয়া একজন গুণী সাউন্ড ইঞ্জিনিয়ার এবং ভালো মানুষ। সুজাত ভাইয়ের ছেলের কম্পোজিশানে গাইতে পেরে নিজেরই ভালো লাগছে।

চব্বিশ বছর বয়সি রাজ বিশ্বাস শংকর ট্যালেন্টেড ভিডিও মেকার। জানেমান- টাইটেলের গানটির টোটাল প্রজেকশনে সম্পৃক্ত কুশলীরা বয়সে আমার ছেলেদের চেয়ে ছোট। চটুল গান গাওয়া বন্ধ করেছি আরো আগেই। কিছুটা ইতস্তত হলেও জিশান- আদিব- রাজের কেমিস্ট্রিতে চটুল ধারার জানেমান গানটি গেয়েই ফেললাম।

‘ভিডিওতে শর্ত দিয়েছিলাম লিপ পার্ট করব না, শুটিংয়েও থাকব না। তারপরও মায়ায় পড়ে শুটিংয়ে অংশ নিয়েছি। মহল্লার দায়িত্বশীল সিনিয়র গুন্ডা হিসেবে রোল প্লে করেছি। টোটাল প্রজেকশনে আছে তারুণ্যের ছোঁয়া। অভিনয়ের প্রণমী, জেরী, তাহা কৈশোর পেরিয়ে সদ্য তরুণ হয়েছে। কমেডি ধাঁচের এ মিউজিক ভিডিও একটু অস্বস্তি নিয়ে করলেও এখন ভালোই লাগছে। এই ঈদে আসিফ আকবর চ্যানেলে আসছে- জানেমান, একঝাঁক তরুণের সঙ্গে থাকছি তাদের ডাবল বয়সি এ আমি। এটাও একটা প্রাপ্তি। ভালোবাসা অবিরাম…’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: