রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের

বিনোদন রিপোর্টার : বর্তমান সময়ের ব্যাস্ত ও আলোচিত সিনেমা নৃত্য কোরিওগ্রাফার প্রিন্স খান। নিয়মিত কোরিওগ্রাফি করে যাচ্ছেন সিনেমা, মিউজিক ভিডিও,টিভিসি ও ওভিসি।

প্রিন্স খান বর্তমান সিনেমার একজন তরুণ প্রতিভাবান ভিন্ন ধারার নৃত্য কোরিওগ্রাফার। তিনি সিনেমা ও রোমান্টিক গল্প ভিন্ন রুপে আবির্ভূত করতে পারেন,যা দর্শকদের সাথে সাথে সিনেমার নির্মাতা ও অভিনেতাদের মুদ্ধ করেন।

প্রিন্স খান ঢালিউডের কিং খান সাকিব খানের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নৃত্য কোরিওগ্রাফার হিসেবে পথ চলা শুরু করেন।এর ধারাবাহিকতায় এ পর্যন্ত ২০ টির অধিক সিনেমায় নৃত্য কোরিওগ্রাফার হিসেবে কাজ করছে। বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় সকাল চিত্রনায়িকা ও চিত্রনায়কদের সাথে কাজ করেছেন।

প্রিন্স খান উল্লেখযোগ্য সিনেমা হলে কাজী মারুফ ও অমিত হাসানের, “গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ” , পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু , “কিশোর গেং” ,পরিচালক গাজীপুরী মান্নান, “মুনাফেক”, পরিচালক ইবন মল্লিক, “বাদশা দা কিং”,, পরিচালক ইমান মল্লিক, “প্রেমে অনেক জ্বালা”, ।

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ও জনপ্রিয় চিত্রনায়ক এর সাথে কাজ করেছেন। সাকিব খান, বাপ্পী চৌধুরী,জয় চৌধুরী,আমিত হাসান,কাজী মারুফ,ওমর সানী সহ প্রায় সকল চিত্রনায়িকদের সাথে।

বর্তমান সময়ে জনপ্রিয় মডেল ও অভিনেত্রীদের সাথে মিউজিক ভিডিও ভিডিও।

প্রিন্স খান এর বহুল আলোচিত গান হলো ইমরুল রাফাত পরিচালিত “মেইড ইন চিটাগাং” সিনেমায় পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ গাওয়া”ও কালার চান”

সৈকত নাসির পরিচালিত ও কন্ঠশিল্পী আসিফ আকবর এর “চল পালাই ” মিউজিক ভিডিও টি।

ঈদে বিভিন্ন ইউটিউব চ্যানেল “মন বান্ধিবো”,”দেমাগ”,”ও মেয়ে ঢং করো না”, “রোমিও রানী”,”রঙ্গিলা কাতর”, “বন্ধু তুমি মানুষ ভালো না”,”হুবা” শিরোনামে মিউজিক ভিডিও প্রকাশিত হচ্ছে।

ঈদের মিউজিক ভিডিও সম্পর্কে প্রিন্স খান বলেন,ঈদ আমাদের সব থেকে বড় উৎসব,এসময় সকাল দশক ও তারকাদের আগ্রহ সবথেকে বেশি এজন্য ভালো কিছু মিউজিক ভিডিওতে কাজ করা। এগুলো মিউজিক ভিডিও হলেও সিনেমার গানের মতো রোমান্টিক, গল্প ও বাজেটে নির্মিত হয়েছে। পুরোপুরি সিনেমার বিনোদন পাবে। দর্শকদের আগ্রহ ও তারকাদের অনুরোধে মিউজিক ভিডিও কাজ করা, আমি আশাবাদী কাজ গুলো দর্শকদের ভালো লাগবে ও ঈদে বাড়তি আনন্দ যোগ করবে।

সিনেমা সম্পর্কে প্রিন্স খান বলেন, আমি সিনেমা নৃত্য ক্যারিওগ্রাফার হিসেবে কাজ করে দর্শকদের মনে একটা জায়গা করতে পেরেছি,তাই সকল কার্যক্রম ও পরিকল্পনা সিনেমা নিয়ে। আমার দুটি সিনেমা ঈদে পরে মুক্তি পাচ্ছে আরো বেশি কয়েকটি সিনেমার শুটিং চলছে আগামীতে আরো ভালো কিছু কাজ নিয়ে সিনেমা আসছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: