শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

ঈদের আগেই ওটিটিতে আসছে ‘রাজকুমার’

বহু জল্পনা-কল্পনার পর অবশেষে আগামী ১৩ জুন ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে আসছে শাকিব খানের ‘রাজকুমার’। এক তরুণের যুক্তরাষ্ট্রে যাওয়ার জার্নি এবং তার প্রেম ও পরিবারের প্রতি আবেগের গল্প উঠে এসেছে এই সিনেমায়। গত ঈদ-উল-ফিতরে মুক্তি পেয়েছিল হিমেল আশরাফ পরিচালিত চলচ্চিত্র ‘রাজকুমার’। এবার হাতের মুঠোয় আসছে ‘রাজকুমার’।

এটি ‘প্রিয়তমা’ টিমের দ্বিতীয় সিনেমা। নাম ভূমিকায় শাকিব খান। আর প্রযোজনায় ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে আরশাদ আদনান। মুক্তির পর দেশের প্রেক্ষাগৃহে বেশ ভালো সাড়া পায় শাকিব খান অভিনীত সিনেমাটি। এছাড়া যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, আরব আমিরাতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছিল। তবে বড় পর্দায় যারা দেখার সুযোগ পায়নি, তাদের জন্য হাতের মুঠোয় আসছে ‘রাজকুমার’। আগামী ১৩ জুন সিমেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে। সম্প্রতি বঙ্গর ফেসবুক পেইজে এই ছবির অফিসিয়াল পোস্টার মুক্তির মাধ্যমে এই খবর জানানো হয়।

এ বিষয়ে বঙ্গর চিফ কন্টেন্ট অফিসার জনাব মুশফিকুর রহমান মঞ্জু বলেন, রোজার ঈদে ‘রাজকুমার’ সবচেয়ে ভালো ব্যবসা করেছে। দর্শকও ছবিটি নিয়ে আগ্রহী। বহু দর্শক অনলাইনে ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। এজন্যই আমরা ও ছবিটির প্রযোজক দুই পক্ষই চাই ছবিটা আবার দর্শকদের দেখার সুযোগ করে দিতে। ‘রাজকুমার’ আমাদের পক্ষ থেকে দর্শকদের জন্য ঈদের উপহার।

আরশাদ আদনানের ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে নির্মিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়াও আছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, দিলারা জামান, ডা. এজাজ, ফারুক আহমেদ, এরফান মৃধা শিবলু প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: