মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ”

বিনোদন ডেস্ক : মডেল ও শাস্ত্রীয় নৃত্যশিল্পী  মির্জা মাহি প্রথম মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। “কিশোরী রোদ” শিরোনামে মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে ভিজুয়াল মাধ্যমে যাত্রা শুরু করেছে মির্জা মাহি। “কিশোরী রোদ” মিউজিক ভিডিওটি মুলত মিউজিক্যাল ফিল্ম টি তরুণ প্রজন্মের প্রেমের গল্প নিভর।

কিশোরী রোদ শিরোনামে মিউজিক ভিডিওটি কথা লিখেছেন আবিদা রহমান লাজ, মিউজিক করছেন সঞ্জীব দাস।

রিয়ালিটি শো বিজয়ী শিস কন্যা  অবন্তী সিঁথি ও রাজিত কন্ঠ দিয়েছেন “কিশোরী রোদ” গানটিতে।

রাজধানীর একটি রিসোর্ট ও রেস্টুরেন্টে গানটি চিত্রায়ন করা হয়েছে। গানটির পরিচালনা করেছেন সাফিকা নাসরিন মিমি। চিত্রগ্রাহক ছিলেন আশিক আমান।রুপসজ্জায় ছিলেন সাজ্জাদ হোসেন।

মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে মির্জা মাহি বলেন, মিউজিক ভিডিওতে কাজ করে আমার নতুন অভিজ্ঞতার হয়েছে,এই মাধ্যমে কাজ করার মাধ্যমে বিরাট পরিসরে নতুন দর্শকদের কাছে পৌঁছাতে পারবো।

তিনি আরো বলেন, অভিনেত্রী হিসেবে নিয়মিত কাজ করতে চাই, মিউজিক ভিডিওতে কাজ করা অনেক শখের বশে। তবে ভালো কথা , শিল্পী ও সুরকার এর গান এর সাথে ভালো নির্মাতা হলে আগামী দিনে আরো কাজ করতে চাই। আমার মূল ভাবনা অভিনয় নিয়ে। এখন এইচএসসি পরীক্ষা নিয়ে অনেক ব্যাস্ততা এরপর নিয়মিত কাজ করতে চাই।

চলচ্চিত্রে অভিনয়ে প্রসঙ্গে মির্জা মাহি বলেন, আমি একজন শাস্ত্রীয় নৃত্য শিল্পী হিসেবে নিয়মিত কাজ এর প্রস্তাব আসে। আমার বেশ কয়েকটি সিনেমার নিয়ে কথা চলছে। আমার পরীক্ষার পর দশক আমাকে বেশ কয়েকটি সিনেমায় দেখতে পাবেন। আমি একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হতে চাই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: