শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

শিরোনাম
পিআইবি’র নতুন পরিচালনাবোর্ড গঠন লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

বরিশাল নগরীতে সাইকেল লেন করা সহ খালগুলো দখল ও দূষণমুক্ত করার দাবীতে মানব বন্ধন

বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরীর অভ্যন্তরে বে-দখল হয়ে যাওয়া খালগুলো দখল ও দূষণমুক্ত করা সহ নগরীতে সাইকেল লেন করার দাবীতে মানববন্ধন ও সাইকেল র‌্যালি করেছে লাল সবুজ সোসাইটি সংগঠনের তরুর-তরুনী সদস্যরা।

আজ সোমবার ২৪ আগস্ট সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে এ কর্মসূচি পালিত হয়।

লাল সবুজ সোসাইটি সংগঠনের সভাপতি অনিন্দ সুন্দর বসাকের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মোঃ ইয়াসিন,সুমাইয়া ইসরাত, নিশিকা রিয়া, নাঈম হোসেন খান প্রমুখ।

এসময় তরুন সদস্যরা বলেন নগরীর উন্নয়ন বিষয়ক পরিকল্পনার কথা ও সিদ্ধান্তগুলো নগরবাসীকে পরিস্কারভাবে অবহিত করতে হবে।

এছাড়া সামান্য বৃষ্টি হলে নগরীর বিভিন্ন সড়ক পানির তলে নিমজ্জিত হয়ে এ থেকে নগরবাসীকে মুক্ত করতে হবে। দীর্ঘদিন যাবত ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের পাশাপাশি পানি নিস্কাশনের জন্য শহরের ভিতর থাকা খালগুলো দখলকারীদের কাছ থেকে উদ্ধার করা ও সংস্কারের দাবী তুলে ধরেন তারা।

একই সময় উক্ত মানববন্ধন থেকে নগরীতে একটি সাইকেল লেন করার দাবী জানান নগর কর্তৃপক্ষের নিকট।পরে নগরীর বিভিন্ন সড়কে সাইকেল র‌্যালি করেন লাল সবুজ সোসাইটির তরুন-তরুনী সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি