মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

বরিশাল নগরীতে সাইকেল লেন করা সহ খালগুলো দখল ও দূষণমুক্ত করার দাবীতে মানব বন্ধন

বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরীর অভ্যন্তরে বে-দখল হয়ে যাওয়া খালগুলো দখল ও দূষণমুক্ত করা সহ নগরীতে সাইকেল লেন করার দাবীতে মানববন্ধন ও সাইকেল র‌্যালি করেছে লাল সবুজ সোসাইটি সংগঠনের তরুর-তরুনী সদস্যরা।

আজ সোমবার ২৪ আগস্ট সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে এ কর্মসূচি পালিত হয়।

লাল সবুজ সোসাইটি সংগঠনের সভাপতি অনিন্দ সুন্দর বসাকের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মোঃ ইয়াসিন,সুমাইয়া ইসরাত, নিশিকা রিয়া, নাঈম হোসেন খান প্রমুখ।

এসময় তরুন সদস্যরা বলেন নগরীর উন্নয়ন বিষয়ক পরিকল্পনার কথা ও সিদ্ধান্তগুলো নগরবাসীকে পরিস্কারভাবে অবহিত করতে হবে।

এছাড়া সামান্য বৃষ্টি হলে নগরীর বিভিন্ন সড়ক পানির তলে নিমজ্জিত হয়ে এ থেকে নগরবাসীকে মুক্ত করতে হবে। দীর্ঘদিন যাবত ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের পাশাপাশি পানি নিস্কাশনের জন্য শহরের ভিতর থাকা খালগুলো দখলকারীদের কাছ থেকে উদ্ধার করা ও সংস্কারের দাবী তুলে ধরেন তারা।

একই সময় উক্ত মানববন্ধন থেকে নগরীতে একটি সাইকেল লেন করার দাবী জানান নগর কর্তৃপক্ষের নিকট।পরে নগরীর বিভিন্ন সড়কে সাইকেল র‌্যালি করেন লাল সবুজ সোসাইটির তরুন-তরুনী সদস্যরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: