শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, চলছে সার্কাস

নিউজ ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিগত আড়াই মাস থেকেই কঠিন সময় দেখেছে বলিউড ইন্ডাস্ট্রি। মুম্বাই পুলিশ, বান্দ্রা থানায় রেকর্ড বয়ান থেকে শুরু করে ইন্ডাস্ট্রির ইন্দরে ওঠা স্বজনপোষণ, মাফিয়ারাজ, গ্যাং বিতর্কৃ ক্রমাগত সমালোচিত হচ্ছেন স্টার-কিডরা।

কদর্য মন্তব্য, কাদা ছোঁড়াছুড়ি কিছুই বাদ যাচ্ছে না। সুশান্তের ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া কম হচ্ছে না! বিনোদন ইন্ডাস্ট্রি থেকে গড়িয়ে সুশান্ত এখন জলন্ত রাজনৈতিক ইস্যু বললেও অত্যুক্তি হয় না বটে! সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিগত আড়াই মাসে যত চর্চা হয়েছে, অতীতে ইন্ডাস্ট্রির আর কোনও ইস্যু এভাবে চর্চিত হয়েছে কিনা বলা দায়! আর ঠিক সেই বিষয়টিতেই আপত্তি অভিনেত্রী তাপসী পান্নুর।

অভিনেত্রীর সপাট মন্তব্য ‘সার্কাস চলছে’! সম্প্রতি জাতীয় স্তরের এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছিলেন তিনি। সেখানেই সুশান্তের মৃত্যু নিয়ে যা চলছে, তাতে দুঃখপ্রকাশ করেন তিনি। তার কথায়, ‘আমি সবসময়ে এটা মেনে এসেছি। আজও তার অন্যথা হয়নি। কারও মৃত্যুটাকে ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করতে আমি নারাজ। যাদের উপর আমার ক্ষোভ রয়েছে তাদের বিরুদ্ধে এটাকে অ্যাজেন্ডা করে চলার পক্ষপাতী আমি নই। কিন্তু আজকাল তো দেখি অনেকেই তা করছে! আমি সুশান্তকে বরাবর পর্দায় একজন দক্ষ অভিনেতা হিসেবে দেখে এসেছি, কিন্তু এখন দেখছি ওঁর ব্যক্তিগত জীবন, পরিবার, সম্পর্ক, লাইফস্টাইলৃ না জানি এরকম আরও কত কিছু নিয়ে জনসমক্ষে চর্চা করা হচ্ছে!’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি