শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নতুন জুটি কারিনা-কার্তিক

হালের জনপ্রিয় নায়ক কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কারিনা কাপুর খান? ডিজাইনার মণীশ মালহোত্রা পোশাক গায়ে জড়িয়ে তারা যেভাবে ফ্যাশন র‌্যাম্পে হাঁটলেন, তাই দেখে প্রশ্ন উঠেছে অনেকের মনে। কৌতূহল বলিউডেও।

সম্প্রতি কার্তিক ও কারিনার একটি ভিডিও শেয়ার করে কারিনা কাপুর ফ্যান ক্লাব। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় সেই ভিডিও।

সঙ্গে ছিল নজর কাড়া ছবিও। শো-এ কারিনা পরেছিলেন উজ্জ্বল রঙের লেহেঙ্গা। কার্তিক সেজেছিলেন শার্ট-কুর্তা ও পায়জামায়। দুই তারকাকেই ভীষণ সুন্দর লাগছিল। পোশাকের সঙ্গে মিলিয়ে ছোট চুলে অভিনবত্ব আনেন সাইফ আলী খানের স্ত্রী। নতুন হেয়ার স্টাইলে তিনি যথারীতি বাজিমাত করেছেন।

কার্তিকের এর আগের ছবি ছিল ভূমি পেডনেকার ও অনন্যা পাণ্ডের সঙ্গে ‘পতি পত্নী আউর ওহ’। সেটি ভালো ব্যবসা করেছে। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সারা আলী খানের বিপরীতে অভিনীত ‘লাভ আজকাল’।

এদিকে অক্ষয় কুমারের সঙ্গে কারিনার ‘গুড নিউজ’ বক্স অফিসে ভালো খবরই দিয়েছে গত ডিসেম্বরে। বর্তমানে ব্যস্ত আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। আলোচিত সিনেমাটি মুক্তি পাবে বছরের শেষ দিকে। এর মাঝে মুক্তি পেতে পারে ‘আংরেজি মিডিয়াম’, সঙ্গে আছেন ইরফান খান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: