বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

করোনামুক্ত হয়ে ‘দ্য রক’ খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন শুটিংয়ে ফিরেছেন

নিউজ ডেস্ক : কোভিড-১৯ থেকে পুরোপুরি মুক্ত হয়ে কাজে যোগ দিয়েছেন অভিনেতা ডোয়াইন জনসন।নেটফ্লিক্সের অ্যাকশন কমেডি থ্রিলার ‘রেড নোটিস’র শুটিং পুরোদমে শুরু করেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শুটিং সেটের একটি ছবি শেয়ার করেন জনসন। ছবিতে তার ও তার পরিচালক রাওসন মার্শাল থারবারের মুখে মাস্ক ও ফেসশিল্ড দেখা যায়। ছবিটি শেয়ার করে দ্য রক লেখেন, ‘পৃথিবী বদলে গেছে। তাই আমাদের কর্মপদ্ধতিও বদলে গেছে। আনুষ্ঠানিকভাবেই আমরা ‘রেড নোটিস’ শুটিংয়ে ফিরেছি। এজন্য কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে। আমাদের দলটি কাঁধে কাঁধ মিলিয়ে দারুণভাবে কাজ করছে। ’

‘আর এরইমধ্যে আমি আমার পরিচালকের কথা শোনার ভান করতে থাকব। ছবিতে দেখা যাচ্ছে তিনি আমার নিশানা করার লক্ষ্য দেখিয়ে দিচ্ছেন,’ যোগ করেন তিনি।

‘রেড নোটিস’ সিনেমায় রকের সঙ্গে অভিনয় করছেন ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত গাল গাদোত এবং ‘ডেডপুল’খ্যাত রিয়ান রিনল্ডস, ‘দ্য আমব্রেলা অ্যাকাডেমি’ অভিনেত্রী রিতু আরিয়া, ‘দ্য থ্রি স্টুজেস’ অভিনেতা ক্রিস ডায়াম্যান্টোপোলোস প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: