মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

করোনাকে জয় করলেন তানজিন তিশা

বাঙলার জাগরণ ডেস্ক ::

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। করোনায় আক্রান্ত হয়ে বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবশেষে করোনামুক্ত হয়েছেন এই অভিনেত্রী।

এক ফেসবুক স্ট্যাটাসে নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন তিশা।

স্ট্যাটাসে তিশা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে এবং আপনাদের সবার সহায়তায় আজ আমি করোনা টেষ্টের ফলাফল পেয়েছি এবং এটি নেগেটিভে এসেছে।’

গত ৫ অক্টোবর করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন তানজিন তিশা। গত ২ অক্টোবর প্রথমে তার জ্বর আসে। এরপর স্বাদ-ঘ্রাণ পাচ্ছিলেন না। তারপরই কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন। ৪ অক্টোবর রাতে রিপোর্ট হাতে পান, জানতে পারেন তার করোনা পজিটিভ। এরপর তিনি বাসাতেই চিকিৎসা নেন এবং বিশ্রামে যান।

প্রসঙ্গত, শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন তিশা। করোনা আক্রান্ত হওয়ার পর সব শুটিং বাতিল করেন।

করোনা সংকট শুরু হওয়ার পর থেকে ঘরবন্দি ছিলেন তানজিন তিশা। করোনা সংক্রমণ রোধে অভিনয়শিল্পী সংঘ, ডিরেক্টস গিল্ড শুটিং বন্ধের ঘোষণা দেয়। এরপর গত জুন মাসের শুরুতে নাটকের শুটিংয়ের অনুমতি পেয়ে অনেকে নিজ ভুবনে ফিরেন। কিন্তু নিজেকে সুরক্ষিত রাখতে শুটিং থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। এমনকি ঈদের কাজও করেননি তিনি। সম্প্রতি শুটিংয়ে ফিরেন তানজিন তিশা। আর ফিরেই করোনায় আক্রান্ত হন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি