মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

নতুন চলচ্চিত্রে চিত্রনায়ক নাদিম

এ প্রজন্মের চিত্রনায়ক নাদিম। ২০১২ সালে ‘তোমার সুখে আমার সুখ’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে। সবশেষ কাজী হায়াৎ পরিচালিত এবং শাকিব খান অভিনীত ‘বীর’ ছবিতে অভিনয় করেন। করোনা ভাইরাসের কারণে সবার মতো দীর্ঘ দিন নাদিমও শুটিং বিরতিতে ছিলেন। বিরতি ভেঙ্গে সরব হচ্ছেন তিনি। অংশ নিচ্ছেন শুটিংয়ে। সম্প্রতি নাদিম নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

ছবির নাম ‘কি করে বলবো প্রিয়তমা’। মাহি কথাচিত্রের ব্যানের ছবিটি পরিচালনা করবেন আব্দুল মান্নান। এ ছবির মাধ্যমে কাজে ফিরছেন তিনি। বুধবার (২৪ অক্টোবর) এফডিসিতে ছবিটির মহরত হয়। চলতি মাসের সতেরো তারিখ ছবির গানের শুটিংয়ে সিলেট জাফলং যাবার কথা রয়েছে নাদিমের। আগামী মাসের পাঁচ তারিখ ঢাকা ফিরবেন।

নতুন চলচ্চিত্র নিয়ে নাদিম বলেন, ‘ছবিতে দেখা যাবে আমি পড়াশোনায় অনেক ভালো শিক্ষিত একজন ছেলে। ছবির নায়িকাকে প্রচন্ড ভালোবাসি। সে পড়াশোনার জন্য আমেরিকা যায়। সেখানে যাবার পর একটি সড়ক দুর্ঘটনায় মারা যায়। ওর সাথে পারিবারিক ভাবে আমার বিয়ের কথা ফাইনাল। আমেরিকা থেকে আসলেই বিয়ে। তবে একটা দুর্ঘটনা সব কিছু উলাট-পালাট করে দেয়।

 

আমি আর বিয়ে করি না। ব্যবসায় মনোযোগী হই। কয়েক বছর পর আমার অফিসে একটা মেয়ে আসে চাকরির জন্য অবিকল আমার প্রেমিকার মতো। প্রথমে তাকে দেখে অবাক হই। পরে জানতে পারি এই মেয়েটি সে না অন্য কেউ। এরপর এই মেয়েটির প্রতি ভালোলাগা শুরু হয়। তাকে আমার ভালোলাগা শেয়ার করি। আমার পরিবার বিয়ের জন্য প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটির একটা অতীত আছে যার কারণে সে বিয়ে করবে না।

 

এভাবেই ছবির গল্পটি এগিয়ে যাবে। নতুন একটি চরিত্রে অভিনয় করব। এ ধরনের চরিত্রে আগে কখনো করিনি। আশা করি ছবিটি মুক্তি পেলে দর্শক গ্রহণ করবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: