বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

পাবনায় পৌর মেয়র বাতেনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

পাবনা প্রতিনিধি :: পাবনা বেড়া উপজেলার পৌর মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিতে বেড়া সিএন্ডবি ষ্টেশন ,পৌর মার্কেট, বেড়া বাজার সহ বেশ কয়েকটি স্থানে পৃথক পৃথক ভাবে মানববন্ধন হরতাল ও বিক্ষোভ মিছিল করা হয়।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে সিএন্ডবি মোড়ে ইছামতি বিচিত্রা বণিক সমিতির সভাপতি ও বেড়া সিএনজি মালিক/শ্রমিক সমিতি সভাপতি উদ্যোগে সকাল সন্ধ্যা হরতাল, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।এ সময় মানববন্ধনে বক্তারা, পৌর মেয়র বাতেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহারের দাবি জানান।

এদিকে বেড়া বাজার বণিক সমিতি, রিক্সাভ্যান চালক সমিতি, বৃশালিকা ঘাট শ্রমিক ইউনিয়ন সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

এছাড়া বেড়া বাজারে রাস্তার দুই পাশে ব্যানার ফেস্টুন নিয়ে দাড়িয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচির মধ্যে দিয়ে পৌর মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন নাগরিক কমিটি সভাপতি আল মাহমুদ সরকার, বেড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক মতিউর রহমান মজনু, আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান, রিক্সাভ্যান চালক সভাপতি মো. লাল হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, মেয়রের সাময়িক বরখাস্ত ও মেয়রের বিরুদ্ধে করা মিথ্যা মামলা দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহার করা না হলে, আরও কঠোর থেকে কঠোর কর্মসূচি পালন করা হবে বলে হুশিয়ারী দেন নেতাকর্মীগণ।

উল্লেখ্য, ১২ অক্টোবর মাসিক সমন্বয় সভায় বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকি লাঞ্জিত ঘটনায়, আসিফ আনাম সিদ্দিকি নিজে বাদি হয়ে বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন কে আসামী করে বেড়া মডেল থানায় ১৪ অক্টোবর রাতে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি