মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

করোনাভাইরাস: ২৪ ঘণ্টায় ১ লাখ মাস্ক বিক্রি করল বায়ার্ন মিউনিখ

করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে মাস্কের কোনো বিকল্প নেই। আর এমন পরিস্থিতিতে ২৪ ঘণ্টায় নিজেদের ক্লাবের রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে ১ লাখ মাস্ক বিক্রি করলো বায়ার্ন মিউনিখ। অবশ্য নিজেদের আর্থিক লাভের জন্য জার্সির মতো মাস্ক বিক্রিতে নামেনি জার্মান বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা।

অ্যালিয়েঞ্জ অ্যারেনার দুই তারকা জশুয়া কিমিচ ও লিওন গোরেৎজকার পরিকল্পনাতে ক্লাব সমর্থকদের কাছে মাস্ক বিক্রি করে বায়ার্ন। মাস্ক বিক্রি থেকে প্রাপ্ত সমস্ত অর্থ দান করা হবে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে নামা সংস্থাগুলোকে।

মাস্কগুলো তৈরি হয়েছে বায়ার্নের স্কার্ফ (উত্তরীয়) থেকে। যেসব স্কার্ফ বিতরণ করার পরিকল্পনা ছিল চ্যাম্পিয়নস লিগে চেলসির বিপক্ষে দ্বিতীয় লেগের সময়।

বায়ার্নের মাস্ক শিশুদের জন্য বিক্রি করা হয়েছে ৫.৯৫ ইউরোয় (বাংলাদেশি মুদ্রায়  প্রায় ৫৪৭ টাকা)। আর বড়দের জন্য প্রতিটি মাস্কের দাম রাখা হয়েছে ৬.৯৫ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৩৯ টাকা )।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: