রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

ঘিওরে দেড় কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের শ্রীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মটের পুকুর থেকে অভিযানে দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে ঘিওর থানা পুলিশ ।

আটককৃত আসামীরা হলেন, ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের শ্রীধর নগর গ্রামের মৃত সাকিমুদ্দিন মাষ্টারের ছেলে মোঃ রফিকুল ইসলাম ( ৪o ) ও রাজশাহী জেলার মহন পুর উপজেলার বিষ্ণুহারা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ গোলাম মোস্তফা ( রিপন )।

১o ফেব্রুয়ারি ২০২১ বিকাল ৩.৩o ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ঘিওর থানার শ্রীবাড়ী মটের পুকুর পাড়ে অভিযান এ পরিচালনা করা হয়। এ অভিযান পরিচালনা করেন ঘিওর থানা পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহব্বত খান, এ এস আই আসাদসহ সঙ্গীয় ফোর্স।এসময় তাদের কাছ থেকে দেড় কেজি গাজাসহ পাঁচ হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।

এব্যাপারে ঘিওর থানা অফিসার ইন চার্জ মোঃ রিয়াজ অদ্দিন আহমেদ বিপ্লব জানায়, আসামীদ্বয় উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছিল। গোপন তথ্যের উপর ভিত্তি করে প্রথমে আসামি মোঃ রফিকুল ইসলামকে ২৫o গ্রাম গাজাসহ আটক করা হয়। এবং তার তথ্য মতে মোঃ গোলাম মোস্তফা রিপনকে ১ কেজি ২৫o গ্রাম গাজাসহ আটক করা হয়। এদের মূল ডিলার ঘিওর থানার মধ্য শোলধারা গ্রামের মৃত জহির উদ্দিন মোল্লার ছেলে মোঃ জিল্লুর রহমান ( জেল্লাল ) পালিয়ে পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে ঘিওর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: