রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

নোয়াখালীর সুবর্ণচরে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সুবর্ণচরে “কৃষিই সমৃদ্ধি” এই শ্লোগানকে সামনে রেখে কৃষকদের মাঝে বীজ, সারসহ অন্যান্য কৃষি উপকরণ বিতরণ করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সুবর্ণচর শাখা।

সোমবার (১২ এপ্রিল) সকাল ১০টায় সুবর্ণচর উপজেলার কৃষক প্রশিক্ষণ হল রুমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এ এস এম ইবনুল হাসান ইভেনের সভাপতিত্বে ও উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম খায়রুল আনম চৌধুরী সেলিম। তিনি বলেন,পৃথিবীর সবচাইতে গুরুত্বপূর্ণ মানুষ হলেন কৃষক।কৃষক না থাকলে সারা পৃথিবী অচল।তিনি উপস্থিত কৃষকদের বিভিন্ন পরামর্শ ও উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো:হারুন অর রশিদ,প্রাণী সম্পদ অফিসার তাছলিমা ফেরদৌসি, চর ওয়াপদা ইউনিয়ন চেয়ারম্যান মনির আহাম্মদসহ প্রমুখ।

বীজ, সারসহ অন্যান্য কৃষি উপকরণ কৃষকদের মাঝে বিতরন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন,উপজেলা কৃষি সহকারী মো: আবদুল আজিজ। কৃষি অফিসার কৃষিবিদ হারুন অর রশিদ তার বক্তব্যে বলেন,এই উপজেলায় ১ হাজার কৃষকদের মাঝে ক্রমান্বয়ে বীজ,সার ও কৃষি উপকরণ বিতরণ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: