রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

বান্দরবা‌নে ৭ম ধাপে ৩ ইউ‌নিয়‌নে শুরু হয়েছে ভোট গ্রহন

বান্দরবান প্রতি‌নি‌ধি :: বান্দরবান সদর, রাজ‌বিলা ও জামছ‌ড়ি তিন ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান প‌দে নৌকা প্রার্থীরা বিনা প্রতিদ্ব‌ন্দ্বিতায় আগেই নির্বা‌চিত হওয়ায় আজ সাধারণ সদস্য ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস্য প‌দে চল‌ছে নির্বাচন। এ নিয়ে আনন্দ ঘন পরিবেশে সকল ভোট কে‌ন্দ্রে ভোট গ্রহন শুরু হ‌য়ে‌ছে। সোমবার (৭ফেব্রুয়ারী) সকা‌ল ৮টায় সকল কে‌ন্দ্রে শুরু হয় এ ভোট গ্রহন।

সকা‌লে সদর ইউ‌পির রেইচা থ‌লিপাড়া সরকারী প্রাথ‌মিক বিদ্যালয়, গোয়া‌লিয়া‌খোলা সরকারী প্রাথ‌মিক বিদ্যালয়, জামছ‌ড়ি পাড়া সরকারী প্রাথ‌মিক বিদ্যালয়সহ বান্দরবান সদ‌রের তিন ইউ‌নিয়‌নের ভোট কেন্দ্র ঘু‌রে দেখা যায়, ভোটাররা সবাই সুশৃংঙ্কল ভাবে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছে তা‌দের ভোট প্রদান করতে।তবে প্রতিটি ভোট কে‌ন্দ্রেই পুরু‌ষের চে‌য়ে নারী ভোটা‌রের উপ‌স্থি‌তি ছিল বে‌শি। সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত কোথাও কোন অপ্রী‌তিকর ঘটনার খবর পাওয়া যায়‌নি।

বান্দরবান উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা পরান্টু চাকমা জানান, এবা‌রের ৭ম ধা‌পের নির্বাচ‌নে বান্দরবান সদ‌রের ৩ ইউ‌নিয়‌নের ২২‌টি কে‌ন্দ্রে সাধারণ সদস‌্য প‌দে ৪২জন ও সংর‌ক্ষিত সদস্য প‌দে ১৭জন প্রার্থী প্রতিদ্ব‌ন্দিতা কর‌ছে। এখা‌নে মোট ভোটার ১৪হাজার ৮শ ৩০জন। এরম‌ধ্যে ৭হাজার ৬শ ৪৮জন পুরুষ ও ৭হাজার ১শ ৮২জন ম‌হিলা ভোটার র‌য়ে‌ছে।

বান্দরবান জেলা প্রশাস‌নের নির্বাহী ম্যাজি‌স্ট্রেট কা‌য়েসুর রহমান জানান, মাঠ পর্যা‌য়ে নির্বাচনী স‌হিংসতা এড়া‌তে ও সুষ্ঠু নির্বাচন উপহার দি‌তে নির্বাহী ম্যাজি‌স্ট্রেট কাজ করছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: