রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

ফেনীতে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা

ফেনী প্রতিনিধি :: ফেনীর স্বনামধন্য ও সর্বাধিক প্রচারিত দৈনিক স্টারলাইন পত্রিকার উদ্যোগে “মুক্তিযুদ্ধের চেতনায় বর্তমান শিক্ষা ব্যবস্থা আগামীতে করণীয় ও শিক্ষকদের ভূমিকা” দৈনিক স্টারলাইন পত্রিকার মতবিনিময় সভা ৩০শে জুলাই (শনিবার) দুপুরে ফেনী শহরের হাজারী রোড়ের আলো কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

দৈনিক স্টারলাইন পত্রিকার সম্পাদক জামাল উদ্দিন এর সভাপতিত্বে ও স্টারলাইনের সহযোগী সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনীর জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, জয়নাল হাজারী কলেজের সাবেক অধ্যক্ষ ও ফেনী ন্যাশনাল কলেজের বর্তমান অধ্যক্ষ আবদুল হালিম, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও বীর মুক্তিযোদ্ধা কমরেড আবু তাহের, স্টারলাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন আহমদ, স্টারলাইন পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন চৌধুরী, ফেনী পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষিকা ফেরদৌস আরা বেগম।

মতবিনিময় সভায় ফেনীর বিভিন্ন স্কুল কলেজের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও শিক্ষক মণ্ডলী, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থায় মুক্তিযুদ্ধের চেতনা এবং শিক্ষকদের করণীয় বিষয়ে বক্তব্য রাখেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: