শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু

ভ্রাম্যমান প্রতিনিধি :: নোয়াখালীর কবিরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। নিহত মঞ্জুরুল ইসলাম মঞ্জু(২০) উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ২নং ওয়ার্ড মির্জাপুর গ্রামের মাহবুবুল হক মেম্বার বাড়ীর ইউছুপ আলীর ছেলে।

বুধবার(২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বিকাল ৪টার দিকে নোয়াখালী-জোরারগঞ্জ সড়কের কবিরহাটের হালিমের মোকাম নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে।

সূত্রে জানা যায়, বিকাল ৪টার দিকে মঞ্জু এবং তার বন্ধুরা মোটরসাইকেলযোগে কোথাও যাচ্ছিল। হালিমের মোকাম নামক স্থানে পৌছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনাকবলিত হয়। এসময় মোটরসাইকেলের পিছনে থাকা মঞ্জু ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তিতে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ(ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনাকবলিত হয়। নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: