শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

শিরোনাম

দৌলতদিয়া ইউনিয়ন উপনিবার্চনে আইয়ুব আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত

রাজবাড়ী প্রতিনিধি :: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উপনিবার্চনে আইয়ুব আলী খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হওয়ায় এলাকাবাসীর সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা।

জানা যায়, স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নিবার্চন বিধি মালা ২০২০ এর বিধি ১০(১) আনুসারে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের উপনিবার্চন অনুষ্ঠানের জন্য মনোয়ন পত্র আহবান করে নিবার্চনের তফসীল ঘোষণা করা হয়। নির্ধারিত দিনে ৪টি মনোয়ন পত্র জমা হয়। বিধি ১৪ অনুসারে যাচাই বাছাই করে ৪ জন প্রাথী বৈধ হয়। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ৩ জন প্রাথী রফিক ব্যাপারী, হারুন মোল্লা, খোকন শেখ, স্বশরীরে উপস্থিত হয়ে প্রাথীতা প্রত্যাহার করেছেন। যেহেতু ৪ জন বৈধ প্রাথীর মধ্যে ৩জন প্রত্যাহারের পর ১জন প্রাথী অবশিষ্ট থাকায়।

গোয়ালন্দ উপজেলা নিবার্চন অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নিবার্চন বিধিমালা ২০১০ এর বিধি ২১ অনুসারে জনাব আইয়ুব আলী খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

আর এরই মধ্য দিয়ে নির্বাচিত হওয়া ৩নং ওয়ার্ড ইউপি সদস্য আয়ূব আলী খান পেলেন জনগনের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা। আজ দুপুরে সময় তার ৩নং ওয়ার্ড এলাকায় এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই সংবর্ধনা দেয় এলাকাবাসী। শুধু ফুলেল শুভেচ্ছা নয় টাকার মালাও পরিয়ে অভিনন্দন জানিয়েছেন তার এলাকাবাসী।

অনুষ্ঠানে এলাকাবাসীর এমন ভালোবাসা পেয়ে আবেগাপ্লুত হয়ে ইউপি সদস্য আয়ূব আলী খান বলেন, ৩নং ওয়ার্ডের লোকজন তাকে এতো ভালোবাসে তিনি জানতেন না। তিনি তাদের আপদে বিপদে পাশে থাকার আশ্বাস দেন। ডাকলে যেকোন সময় পাশে পাবেন।সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাকর্মীরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: