বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

নরসিংদীতে বন্ধ সিনেমা হল থেকে টোকাই যুবকের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীতে বন্ধ থাকা একটি সিনেমা হলের ভেতর থেকে আকাশ (১৮) নামে এক টোকাই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে মাধবদী থানা পুলিশ সদর উপজেলার পাঁচদোনাস্থ ঝংকার সিনেমা হলের ভেতর থেকে লাশটি উদ্ধার করে।

নিহত আকাশ রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের খানাবাড়ি এলাকার আকবর মিয়ার ছেলে। সে গাজীপুরের টঙ্গি এলাকায় বসবাস করতো। নরসিংদীসহ বিভিন্ন এলাকা থেকে ভাঙ্গারি মালামাল সংগ্রহ করে তা বিক্রি করতো সে।

পুলিশ ও নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার ট্রেনে উঠে যাবার পর রাতে টঙ্গিতে না পৌঁছায় তার খোঁজ পাচ্ছিলনা খালাতো বোন অপর টোকাই ফাতেমা বেগম। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর সন্দেহবশত পাঁচদোনা ঝংকার সিনেমা হলের ভেতরে খোঁজ করে শনিবার দুপুরে তার লাশ দেখতে পায়। সিনেমা হলটি বন্ধ থাকা এবং লোকজন না থাকার সুযোগে আকাশসহ কয়েকজন টোকাই প্রতিনিয়ত ওই সিনেমা হলের পেছন দিক দিয়ে ভেতরে ঢুকে মাদক সেবন করতো বলে জানতো ফাতেমা। সেই সন্দেহ থেকে ফাতেমা সিনেমা হলে তার খোঁজ করে লাশের সন্ধান পায়। শনিবার দুপুরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ সিনেমা হলের ভেতর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, আকাশকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার কারণ ও জড়িতদের গ্রেফতারে তদন্তে নেমেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি