বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

নোয়াখালীর চাটখিলে ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে মরিয়মী বেগম (৩৪) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ভাশুর (স্বামীর বড় ভাই) শাহজাহান সাজুর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পরিবারসহ পলাতক রয়েছে সাজু।

সোমবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের ৩নং ওয়ার্ডে তার মৃত্যু হয়। নিহত মরিয়মী বেগম উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ীর প্রবাসী ফেয়ার হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে সোমবার বিকেল ৪টার দিকে মরিয়মীর সাথে তার ভাশুর শাহজাহান সাজুর বাকবির্তক হয়। এর এক পর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা নিয়ে মরিয়মীর দিকে ছুঁটে যায় এবং তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু। পরে বাড়ীর লোকজন মমূর্ষ অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। রাত ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মো. আব্দুল আজিম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরিয়মী বেগম নামের ওই নারীর শরীরে ধারালো কিছু দিয়ে এলোপাতাড়ি কোপানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি বিষয়টি শুনে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: