রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

সুবর্ণচরে বিদ্যুৎ সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সন্ত্রাসীর হামলায় আহত ২

আবদুল আজিজ নোয়াখালী জেলা প্রতিনিধি :: নোয়াখালী সুবর্ণচর উপজেলার নয়াপাড়া গ্রামে বিদ্যুৎ লাইনকে কেন্দ্র করে জামরুল হোসেন (২৮), আবদুল খালেক (৬৫) এর উপর সন্ত্রাসীর হামলার অভিযোগ।

এটি গত (০৩ জানুয়ারি) সকাল ১১ঘটিকায় ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের ৮নং ওয়ার্ড নয়াপাড়া গ্রামে এমন ঘটনা ঘটে। আহতরা হলেন একই ইউনিয়নের আবদুল খালেক ও তার ছেলে জামরুল হোসেন।

ভুক্তভোগী অভিযোগ করেন, স্থানিয় মেম্বার আবুল বাসারের নেতৃত্বে মৃত মজিবুল হকের ছেলে মুকবুল আহমেদ (৫০), সামছুউদ্দিন (৪৩), মো. দুলাল (৩৫), নরুল হক (৩২) ও মুকবুল আহম্মদের ছেলে রিপন, সোহেল, টিপু সুলতান, রুবেল, সুমন এবং সামছুউদ্দিনের ছেলে মাসুদ সহ আবদুল খালেক ও তার ছেলে জামরুল হোসেন (২৮) এর উপর সন্ত্রাসীর হামলা চালায়।

তারা আরো জানান, অন্যায় ভাবে বিদ্যুৎ এর লাইন নং (ই ১৯০৬) আমার পুকুর পাড়ের উপর দিয়ে নেওয়ার সময় আমার অবর্তমানে পরিবারের সদস্যরা বাঁধা দেয়। বাঁধাকে উপেক্ষা করে গত ২৯ ডিসেম্বর ২০২০ইং এর আমাদের অবর্তমানে আনুমানিক রাত ১০-১১ ঘটিকার সময় পুকুর পাড়ে রোপণকৃত চারার গুলো কেটে পেলে। সকালে গাছের ডাল কাটা দেখে বিবাদীকে জিজ্ঞেস করলে আমাদের প্রতি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে আমি প্রতিবাদ করলে আমি ও আমার স্ত্রীসহ পরিবারকে হত্যা করার হুমকি দেয়। এর প্রেক্ষিতে নিরাপত্তার ভয়ে আবদুল খালেকের মেয়ের স্বামী তছলিম উদ্দিন বাদী হয়ে গত ৩০ ডিসেম্বর চর জব্বার থানায় একটি লিখিত অভিযোগ করি।

অভিযোগের পরে একই ঘটনাটি স্থানিয় মেম্বারসহ গণ্যমান্য ও প্রতিবেশিকে জানালে বিবাদী জোরপূর্বক ও ক্ষমতার অপব্যবহার দেখিয়ে আরো ক্ষিপ্ত হয়ে গত ২ জানুয়ারি সকাল ১১ ঘটিকায় আমাদের উপর হামলা চালায়। এর তাৎক্ষণিক জামরুল ও আবদুল খালেক সুবর্ণচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়। পরবর্তীতে জামরুল হোসেন ডাক্তারি পরামর্শক্রমে বাড়িতে স্বাভাবিক ভাবে রয়েছে এবং আবদুল খালেক এখনো চিকিৎসাদীন অবস্থায় হাসপালে ভর্তি রয়েছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল হক খন্দকার জানান, এই বিষয়ে থানায় অভিযোগ করেছে, তদন্তসাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: