বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

কালিয়াকৈরে ভেকু চাপায় ১ম শ্রেনীর শিক্ষার্থী নিহত

কালিয়াকৈর প্রতিনিধি :: গাজীপুরের কালিয়াকৈরে মাটিকাটার অবৈধ ভেকুর (স্কেভেটর) চাপায় এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নিহত শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এ ঘটনার পর মাটি ব্যবসায়ী, অবৈধ ভেকুর চালক ও সহযোগীরা পলাতক রয়েছে।

নিহত হলো, কালিয়াকৈর উপজেলার কাঞ্চানপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে জুবায়েল হোসেন লিপু (৬)। সে স্থানীয় গোসাত্রা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র। এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকায় ঘাটাখালী নদীর তীরবতী স্থানে নিয়ম বহির্ভুত ভাবে সরিষার ক্ষেতের মাটি কেটে নিয়ে যাচ্ছে স্থানীয় মোকদম আলীর ছেলে জাহিদ হাসানসহ কয়েকজন প্রভাবশালী মাটি ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুরে লিপু ও তার সমবয়সি শিশু ওই বেকুর পাশে দাড়িয়ে মাটি কাটার দৃশ্য দেখছিল।

হঠাৎ করেই ভেকুটি তাদের দিকে ছুটে আসছিল। এ সময় অন্যরা সরতে পারলে লিপু ভেকুর নিচে চাপা পড়ে। এ ঘটনার পর মাটি ব্যবসায়ী, অবৈধ বেকুর চালক ও সহযোগীরা পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ওইদিন বিকেলে ঘটনাস্থলে গিয়ে
নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মুজাহিদুল ইসলাম জানান,নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া ঘাতক ভেকুটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি