মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

ঝিনাইদহ পৌর মেয়র রাস্তায় ঘুরে ঘুরে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি : গতকাল বুধবার ইফতার পূর্ব মুহূর্তে ঝিনাইদহ পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু ঝিনাইদহ শহরের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রিক্সাচালক, ভ্যান চালক ও অসহায় পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য এ ছাড়াও তিনি পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে ঘুরে নিম্ন মধ্যবিত্ত আয়ের মানুষের মাঝে এসকল ইফতার সামগ্রী বিতরণ করেন এবং তাদের আহ্বান জানান আপনারা বাঁচতে হলে ঘরে থাকুন।

খাবার জন্য চিন্তা করবেন না খাবার আমি পৌর মেয়র সাইদুল করিম মিন্টু আপনাদের ঘরে পৌঁছে দেব। আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন তাহলে খাবারের জন্য আমার কাছে আসা লাগবে না আমি আপনাদের বাড়ি নিজে গিয়ে পৌঁছে দেব।

এসময় ইফতার সামগ্রী পেয়ে রিক্সাচালক, ভ্যানচালক, অসহায় পথচারীরা ইফতার সামগ্রী পেয়ে ঝিনাইদহের সুযোগ্য পৌর মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু’কে ধন্যবাদ জ্ঞাপন করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: