রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

শিরোনাম
উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব

আজ দুদকের মুখোমুখি পাসপোর্টের দুই কর্মকর্তা

নিউজ ডেস্ক :: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক)’র মুখোমুখি হচ্ছেন পাসপোর্ট অধিদপ্তরের উপপরিচালক তারিক সালমান এবং জিম গ্রাফিক হালিমা খাতুন সম্পা। তাদেরকে আজ মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করবে দুদক।

দুদক সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ১২টা থেকে দুদকের প্রধান কার্যালয় সেগুনবাগিচায় তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

জিজ্ঞাসাবাদ করবেন সংস্থাটির উপ পরিচালক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে তিন সদস্যের একটি টিম।

এর আগে গত সোমবার (১১ জানুয়ারি) দুদক কার্যালয় থেকে পাসপোর্টের চারজনের কাছে সংস্থাটির উপ পরিচালক আবুবকর সিদ্দিক স্বাক্ষরিত এক চিঠিতে তাদের তলব করা হয়।

দুদকের তলবি নোটিশে পরিচালক (পাসপোর্ট ও ভিসা) সাইফুর রহমান ও প্রকল্প পরিচালক একেএম মাজহারুল ইসলাম ১৭ জানুয়ারি দুপুর ১২টা এবং উপপরিচালক তারিক সালমান এবং জিম গ্রাফিক হালিমা খাতুন সম্পাকে ১৯ জানুয়ারি দুপুর ১২টায় তলব করা হয়।

তবে এর আগে গত ১৭ জানুয়ারি তলবি নোটিশে পরিচালক (পাসপোর্ট ও ভিসা) সাইফুর রহমান ও প্রকল্প পরিচালক একেএম মাজহারুল ইসলাম দুপুর ১২টা হাজির হননি।

জানা গেছে, ভারতীয় এক নাগরিককে পাসপোর্ট দেওয়ার সূত্র ধরে দুদক পাসপোর্ট অধিদপ্তরের বেশকিছু কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: