বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

চৌমুহনী পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তরিত করব : মেয়র আক্তার হোসেন ফয়সল

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী পৌরসভার সরকার দলীয় নৌকা মার্কার মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল নির্বাচনী ইশতিহার ঘোষণা করেন, এ সময় নির্বাচনী ইশতিহারে তিনি বলেন, আগামী ৩০শে জানুয়ারী পৌর নির্বাচনে জয়ী হলে চৌমুহনী পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় গঠন করা হবে। দুইবারের নির্বাচিত এই মেয়র ফয়সল জানান, তিনি নির্বাচিত হলে এলাকায় সন্ত্রাস, মাদক এই দুইটির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবেন।
এদিকে নৌকা মার্কার সমর্থনে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। এছাড়া সভা সমাবেশ ও উঠান বৈঠক চলছে। দলীয় নেতাকর্মীদের পাশা-পাশী নারী কর্মীরাও সমান তালে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা।

ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে প্রচারণা। দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটাররা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নৌকার প্রার্থী হিসেবে আক্তার হোসেন ফয়সলকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিয়েছেন। অথচ সরকার দলীয় স্থানীয় সংসদ সদস্য মামুুনুর রশিদ কিরণ তার বড় ভাই মো: খালেদ সাইফুল্লাহকে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচনে দাঁড় করিয়েছেন। এটা দলের জন্য শুভ নয় বলে তারা মন্তব্য করেন। এছাড়া বিএনপির একজন প্রার্থীও মাঠে লড়ছেন। সব মিলিয়ে নৌকার প্রার্থীর ব্যাপক উন্নয়নের কারণে সে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে জানান ভোটাররা। বুধবার দুপুরে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: