শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলায় হাতিয়ায় বিক্ষোভ সমাবেশ

তাজুল ইসলাম তছলিম, হাতিয়া প্রতিনিধি :: আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার সন্ধ্যায় নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা পরিষদ চত্তরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র এ কে এম ইউছুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কেফায়েত উল্যাহ, সাংগঠনিক সম্পদক জাহেদ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মানছুরুল হক, জেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি মহি উদ্দিন মুহিন, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক নুরুল আফছার রাহাত, শ্রমিক লীগ সভাপতি আল-আমীন ও ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু প্রমূখ। এর আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে পরিষদের সামনে এসে শেষ হয়।

বক্তারা বক্তব্যে ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীরে পদত্যাগ দাবী করেন।

উল্লেখ্য সম্প্রতি একরামুল করিম চৌধুরী তঁার ফেসবুক থেকে লাইভে ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার পরিবার বলে আখ্যা দিয়েছে। ২৭ সেকেন্ডর ভিডিওটি মহুর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি আফলোড হওয়ার কিছু সময় পর তিনি তা সরিয়ে নেন। এ ঘটনায় পুরো নোয়াখালী রাজনৈতিক মাঠ গত কয়েকদিন খুবই উত্তাল রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: