মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায়

জসিম উদ্দিন রাজ, সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে আজ ২ মে’২০ শনিবার ১১টা থেকে দুপুর ২.৩০টা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনাপাল।

এ সময় মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করা, অতিরিক্ত দামে পণ্য বিক্রির অপরাধে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব টিনা পাল ১০টি প্রতিষ্ঠানকে জরিমানা করেন।

এই ছাড়াও সোনাইমুড়ি বাজারে কয়েক দোকানে নকল ট্যাংক বিনষ্ট করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনাপাল দৈনিক বাঙলার জাগরণকে জানান, আমাদের এই অভিযান ধারাবাহিক ভাবে চলবে। আমরা সাধারণ মানুষের পাশে আছি-থাকবো।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি