মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

৩৮তম বিসিএসের ২১২৯ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি

নিউজ ডেস্ক :: আটত্রিশতম বিসিএস পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ দুই হাজার ১২৯ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। আগামী ১৪ ফেব্রুয়ারি তাদেরকে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ২০১৫’র জাতীয় বেতন স্কেল অনুসারে ২২০০০-৫৩০৬০ টাকা বেতনক্রমে নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আদেশে বলা হয়েছে, আগামী ১৪ ফেব্রুয়ারি ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয়, অর্থাৎ যে যে মন্ত্রণালয়ের অধীনে চাকরি করবেন, সেই মন্ত্রণালয়ে যোগ দিতে বলা হয়েছে।
ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয় থেকে পরবর্তী কোনো নির্দেশ না পেলে ওই তারিখে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে যোগ দিতে হবে।

আরও বলা হয়েছে, ‘নির্ধারিত তারিখে চাকরিতে যোগদান না করলে তিনি চাকরিতে যোগদান করতে সম্মত নন বলে ধরে নিয়ে নিয়োগপত্র বাতিল বলে গণ্য হবে।’

গত বছরের ৩০ জুন ৩৮তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। চূড়ান্ত ফলাফলে ২ হাজার ২০৪ জন প্রার্থী ক্যাডার পদের জন্য উত্তীর্ণ হয়।

সুপারিশ করা তালিকা থেকে ৭৫ জন বাদ পড়েছেন। বিভিন্ন ক্যাডারে দুই হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছিল বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি)।
এএইচ/এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: