মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

হাতিয়ায় উপজেলা আ.লীগের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ

হাতিয়া প্রতিনিধি :  নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় করোনা সঙ্কট মোকাবেলায় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) সকালে এ ত্রাণ বিতরণ করা হয়।
জানা যায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাক্তন এমপি মোহাম্মদ আলীর পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল হক ও দপ্তর সম্পাদক বখতিয়ার খিলজী মুজিব উপজেলার সকল নূরানী ও কওমী মাদ্রাসা, হেফজখানা এবং এতিমখানার ৫৬৫ জন শিক্ষক কর্মচারীদের প্রত্যেককে নগদ ১ হাজার টাকা করে মোট ৫ লক্ষ ৬৫ হাজার টাকা প্রদান করেন।
এছাড়াও প্রত্যন্ত চরাঞ্চলসহ প্রতিদিন উপজেলা সদরস্থ জেলা পরিষদ ডাক বাংলোয় বাস-ট্রাক, রিকশা, ভ্যান, সিএনজি চালকসহ বিভিন্ন পেশা ও শ্রমজীবি দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করছেন তারা।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জানান, দরিদ্র ও অসহায়দের মাঝে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম করোনা দুর্যোগ শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। দেশের এই করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষদের পাশে সবাইকে এগিয়ে আসতে হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: