রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব বিকেলে প্রো-ভিসি নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন, রাতেই স্থগিত

নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ গ্রেপ্তার ৩ জন

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার তমুরদ্দী ইউনিয়নে এক গৃহবধূকে (২০) বাড়ী থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোরে তমুরদ্দী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ফজল আলী হেলাল (২৫), মিরাজ (২৮) ও নেজাম (৫০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি রাতে খাওয়া শেষে পরিবারের সদস্যদের সাথে ঘুমিয়ে পড়েন তমরদ্দী ১নং ওয়ার্ডের গহবধূ (২০)। রাত ১১টা ৪৫মিনিটের সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে যায় ওই গৃহবধূ। কোন কিছু বুঝে উঠার আগে ২নং ওয়ার্ডের মোয়াজ্জেম হোসেনের ছেলে ফজর আলী হেলাল গৃহবধূর মুখ চেপে ধরে বাড়ীর পশ্চিম পাশের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। পরে ওইস্থানে থাকা মিরাজের সহযোগিতায় হেলাল ও নেজাম পালাক্রমে তাকে গণধর্ষণ করে পালিয়ে যা।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গণধর্ষণের অভিযোগ এনে ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় তিন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: