সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

শিবালয়ে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান আদালতে জরিমানা

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : গতকাল ৮ মে’২০ (শুক্রবার) শিবালয়ে করোনা প্রতিরোধে দিনভর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

পাটুরিয়া ঘাটে নিষেধাজ্ঞা অমান্য করে প্রাইভেট কার এবং মাইক্রোবাসে যাত্রী বহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৩টি মাইক্রোবাসের ড্রাইভারকে জরিমানা এছাড়াও নিষেধাজ্ঞা অমান্যের দায়ে ২টি প্রাইভেটকার এবং ২টি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

এদের শিবালয় থানা পুলিশের জিম্মায় দেয়া হয়েছে। শিবালয় উপজের বিভিন্ন বাজারে বিকেলে ৫টার পর দোকান খোলা রাখার দায়ে তিন দোকানীকে জরিমানা করা হয়েছে। নিয়মমাফিক জরিমানা আদায় করা হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনা করেন শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ জাকির হোসেন।
মোবাইল কোর্ট পরিচালনায় শিবালয় থানা পুলিশ এবং নৌপুলিশ পাটুরিয়া ঘাট থানা সহযোগিতা করে।

সামাজিক দুরত্ব নিশ্চিতকরণে এবং করোনার বিস্তার ঠেকাতে প্রশাসন কঠোর অবস্থানে এবং অভিযান নিয়মিত পরিচালনা করা হয়। শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ জাকির হোসেন সবাইকে বলেন, সামাজিক দুরত্ব বজায় রাখুন, করোনা প্রতিরোধে সহযোগিতা করুন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: