বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে ঘূর্ণিঝড় রিমেলের রাতে অসহায় ব্যবসায়ীর দোকান লুট ও উচ্ছেদের অভিযোগ রাজশাহী নগরীতে ৬৬ হাজার ৫১৩ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত গ্রেপ্তার ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫

দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে : শিল্প প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক : করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে ততদিন সরকারের মানবিক ত্রাণ সহায়তা কর্মসূচি চলমান থাকবে।

গতকাল রাজধানীর মিরপুরের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা পরিচালনার জন্য কাফরুল থানাকে ৩শ’ ব্যাগ খাদ্য প্রদানকালে সংক্ষিপ্ত বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আসন্ন ঈদুল ফিতরে আয়-রোজগারহীন অসহায় মানুষ যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেজন্য তাদেরকে বিশেষ উপহারসামগ্রী প্রদান করা হচ্ছে। তিনি বলেন, করোনা পরিস্থিতি থেকে উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকার সার্বক্ষণিকভাবে তৎপর রয়েছে। অর্থনীতির সকল খাতের জন্য জননেত্রী শেখ হাসিনা ঘোষিত প্রায় ১ লক্ষ কোটি টাকার প্রণোদনা প্যাকেজের বাস্তবায়ন প্রক্রিয়া এরইমধ্যে শুরু হয়েছে। প্রণোদনার অর্থের কোনো প্রকার অনিয়ম-দুর্নীতি যাতে না হয়, সে বিষয়ে শিল্প প্রতিমন্ত্রী এ সময় সকলকে সচেতন থাকার আহ্বান জানান।

পরে, শিল্প প্রতিমন্ত্রীর পক্ষ থেকে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিমুজ্জামানের কাছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের ৩শ’ ব্যাগ হস্তান্তর করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: