সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মমতাজ বেগমের মৃত্যুতে মন্ত্রী এবং প্রতিমন্ত্রীর শোক

 নিউজ ডেস্ক : জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপক মমতাজ বেগম এডভোকেট এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

অধ্যাপক মমতাজ বেগম ছিলেন জাতীয় পরিষদের সদস্য (এমএনএ), স্বাধীন বাংলাদেশের গণপরিষদের সদস্য (এমসিএ) এবং প্রাক্তন সংসদ সদস্য।

আজ এক শোকবার্তায় মন্ত্রী বলেন, অধ্যাপক মমতাজ বেগম শুধু একজন সফল রাজনীতিবিদই ছিলেন না, তিনি ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা, সফল সংগঠক এবং আলোকিত মানুষ। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস এবং সমাজে নারী অধিকার প্রতিষ্ঠায় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মমতাজ বেগম এর অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

শোকবার্তায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: