মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

মানিকগঞ্জের শিবালয়ে নদী পারাপারের দায়ে মোবাইল কোর্টে ১৩ জনকে জরিমানা

 মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : আজ ২০ মে’২০ (বুধবার) মোবাইল কোর্টের মাধ্যমে মানিকগঞ্জের শিবালয়ে নদী পারাপারে সহযোগিতার দায়ে ১৩ জনকে ১লাখ ৫হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

আরিচা ঘাট দিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে ট্রলার এবং ইঞ্জিনচালিত নৌকার মাধ্যমে যাত্রী পারাপারের সময় সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে হাতেনাতে ১৩ জনকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে রয়েছে মালিক, মাঝি, দালাল ও তাদের সহযোগী।

মোবাইল কোর্ট পরিচালনা করেন শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি জাকির হোসেন। শিবালয় থানা পুলিশ অভিযান পরিচালনায় সার্বিক সহযোগিতা করে।

এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত মোঃ নজরুল ইসলাম, এছাড়াও কাপড়ের দোকান খোলা থাকায় একজনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ জাকির হোসেন বলেন, আরিচা এবং পাটুরিয়া ঘাটে যাত্রী পারাপার সম্পূর্ণ বন্ধ রয়েছে। অযথা এখানে এসে বিড়ম্বনার জন্য আপনি নিজেই দায়ী থাকবেন। পাশাপাশি সরকারি নিষেধাজ্ঞা অমান্যের দায়ে আপনি জেল জরিমানার সম্মুখীন হবেন। সুতরাং নিজ নিজ অবস্থানে থাকুন। ঈদে বাড়ি যাওয়া হতে বিরত থাকুন। করোনা প্রতিরোধে সকলে সহযোগিতা করুন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: