রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে জোরপূর্বক জমি দখলের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ৪ বছর ধরে প্রশ্নপত্র ফাঁস হচ্ছে না: শিক্ষামন্ত্রী ইউক্রেন-রাশিয়া যুদ্ধ আরও বিপজ্জনক পর্যায়ে বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই এশিয়াকাপে থাইল্যান্ডকে উড়িয়ে দিল বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দারালেন যুথি বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

যে কারণে তামিমের লাইভে নেই সাকিব

 নিউজ ডেস্ক : দেশ-বিদেশি অনেক তারকাকে নিয়ে ফেসবুক আড্ডায় মেতে উঠেছেন তামিম ইকবাল। কিন্তু তাঁর লাইভে দেখা যায়নি বন্ধু সাকিব আল হাসানকে। কয়েক দিন ধরেই বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে। বিষয়টি দৃষ্টি এড়ায়নি বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের। আজ বৃহস্পতিবার বিষয়টি স্পষ্ট করেছেন বাঁহাতি এই ওপেনার।

তামিম জানিয়ে দিয়েছেন তাঁর সঙ্গে লাইভ আড্ডায় দেখা যাবে না সাকিবকে। এর পেছনে কারণও ব্যাখ্যা করেছেন তিনি। বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক জানিয়েছেন, মূলত ব্যক্তিগত কারণেই লাইভ সেশনে যোগ দিতে পারছেন না সাকিব।

তামিম বলেন, ‘আমি খেয়াল করেছি সবাই একটি কথা বলছেন যে সাকিব কেন আসছেন না লাইভে। আমি বিষয়টি পরিষ্কার করতে চাই, তাঁর সঙ্গে ১০-১২দিন আগে যোগাযোগ করেছিলাম। আমি চাইছিলাম আমরা পাঁচজন মিলে শো করতে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে সাকিব যোগ দিতে পারছে না। এটি নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। তবে আমরা বাকি চারজন থাকছি। আমরা বাকিদের কাছে কৃতজ্ঞ যে তারা রাজি হয়েছে। আমরা ২৩ তারিখ শেষ পর্বটি করব। আশা করি আপনারা আমাদের সঙ্গে থাকবেন।’

গত ২ মে মুশফিকুর রহিমকে নিয়ে প্রথম লাইভ আসেন তামিম। পরদিন তাঁর লাইভ সঙ্গী ছিলেন মাহমুদউল্লাহ। এই দুটি পর্ব হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তী সময়ে দর্শক অনুরোধে লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম।

এর পরই একে একে তামিমের লাইভে আসেন মাশরাফী বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দুর্জয়, লিটন দাস, মুমিনুল হক, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

বিদেশিদের মধ্যে আসেন ফাফ দু প্লেসি, রোহিত শর্মা, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম ও কেন উইলিয়ামসন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি