শনিবার, ২২ Jun ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
শিবালয়ের টেপড়া বাসস্ট্যান্ডে যাত্রী ছাউনির বেহাল দশা, নজর নেই সড়ক প্রশাসনের মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ঘূর্নিঝড় আম্পান: নোয়াখালীতে সেনাবাহিনীর ত্রান বিতরণ

 মুজাহিদুল ইসলাম সোহে, নোয়াখালী প্রতিনিধি : ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর উপকূলীয় এলাকা সুবর্নচর ও হাতিয়া উপজেলায় ত্রান ও চিকিৎসা সহায়তা পৌঁছে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। ত্রাণ সামগ্রী পেয়ে বেজায় খুশী ক্ষতিগ্রস্থরা।

শুক্রবার দিনব্যাপী সেনাবাহিনীর কুমিল্লা সেনানিবাসের মেজর কামরুল আহসান এর নেতৃত্বে একদল সেনা সদস্য ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী ও চিকিৎসা সামগ্রী পৌঁছে দিয়েছেন।

মেজর কামরুল আহসান বলেন, ঘূর্ণিঝড়ে জেলার বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার নদী তীরবর্তী ইউনিয়ন বয়ারচর এলাকা এবং সুবর্নচর উপজেলার চরক্লার্ক ও মোহাম্মদপুর ইউনিয়নে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসকল দূর্গত লোকদের কথা মাথায় রেখে ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্য সামগ্রী ওষুধ ও চিকিৎসা সামগ্রী নিয়ে শুক্রবার সকাল থেকে তাদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে। বয়ারচরে ক্ষতিগ্রস্ত বন্যা নিয়ন্ত্রন বাঁধ ও মেরামত করে দেওয়া হয়েছে। একই সঙ্গে ঘূর্ণিঝড়ে পড়ে যাওয়া বেশ কয়েকটি ঘর সেনাবাহিনীর সহায়তায় মেরামত করে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন আশরাফুল ও ল্যাপ্টেনেন্ট সাখাওয়াত।

চরাঞ্চলের মানুষের দুঃসময়ে সেনা সদস্যদের সহায়তা দেওয়ায় বাংলাদেশ সেনাবাহীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছে স্থানীয় লোকজন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: