শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

২ ঘণ্টার ব্যবধানে এমপি নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু

ফেনী প্রতিনিধি : দুই ঘণ্টার ব্যবধানে রোববার ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর মা দেলআফরোজ বেগম ও বড় ভাই জসিম উদ্দিন হাজারীর মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জসিম উদ্দিন হাজারী। এর আগে বুকে ব্যথা অনুভব করলে শনিবার রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বড় ছেলে জসিম উদ্দিন হাজারীর মৃত্যুর শোক সইতে না পেরে ২ ঘণ্টার ব্যবধানে সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর মা দেলআফরোজ বেগম ইন্তেকাল করেন। বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির বড় মেয়ের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর দুলাগাজী মিয়া বাড়ির মৃত হেদায়েতুল ইসলামের মেয়ে ও ফেনী শহরের মাস্টারপাড়ার কমিশনার জয়নাল আবেদীনের স্ত্রী।

নিজাম হাজারী এমপির চাচাত ভাই স্থানীয় কাউন্সিলর লুৎফুর রহমান খোকন জানান, হাজারী বাড়ির পারিবারিক কবরস্থানে রাত নয়টায় তাদের দাফন করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: