শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

পরিবর্তন আসছে পাকিস্তান দলে, জ্বরে ভুগছেন অন্যতম দুই সদস্য

নিউজ ডেস্ক :: সুপার টুয়েলভে পাঁচ ম্যাচ জিতে সেমিফাইনাল নিশ্চিত করা পাকিস্তান দলে হানা দিয়েছে ভাইরাস জ্বর। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগে জ্বরে ভুগছেন দলের অন্যতম দুই সদস্য শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান।

বুধবার রাতে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে দলের সবাই আসলেও ছিলেন না মালিক ও রিজওয়ান। এসময় পাকিস্তান দলের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস জানান দুই জনের জ্বরে আক্রান্ত হবার বিষয়টি।

ইব্রাহিম বলেন, ‘মালিক-রিজওয়ান জ্বরে আক্রান্ত। তবে তাদের করোনা নেগেটিভ এসেছে। এই মুহুর্তে তারা চিকিৎসকের পর্যবেক্ষনে আছেন। কাল ১১টায় তাদের আবারও পরীক্ষা করা হবে। আশা করছি ওরা সুস্থ হয়ে উঠবে এবং তাদের জন্য টিম ম্যানেজম্যান্ট শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবে।’

এদিকে সুপার টুয়েলভ পর্বের পাঁচটি ম্যাচে একই একাদশ নিয়ে খেলা পাকিস্তান দলে তাই স্বাভবিক ভাবেই পরিবর্তন আনতে হচ্ছে। সম্ভবত ওপেনার রিজওয়ানের বদলে সরফরাজ আহমেদ ও হায়দার আলী আসতে পারেন মালিকের বদলে।

এদিকে দুবাইয়ের আইসিসি একাডেমিতে অনুশীলনে নেমেছে পাকিস্তান। তার আগে দুপুরে এই মাঠেই অনুশীলন করে গেছে পাকিস্তানের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

সেমিফাইনালে খেলতে নামার আগে দুই দলের ২৩ বারের দেখায় অবশ্য পাকিস্তান এগিয়ে। ১৩ ম্যাচে পকিস্তান আর ৯ ম্যাচ জিতেছিল অজিরা।

এরমধ্যে গত ৬টি বিশ্বকাপে ছয়বারের দেখায় অবশ্য দুই দলই জিতেছে ৩টি করে ম্যাচ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: