শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে: পুলিশ সুপার

ফয়সাল কবির, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর সদর উপজেলা পালেরহাট পাবলিক হাইস্কুলের ছাত্রী হিরা মনিকে (১৪) ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।

শনিবার ১৩ জুন সকাল সাড়ে ১১টার দিকে গোপিনাথপুর এলাকার নিহত স্কুলছাত্রী হিরা মনির বাড়ি পরিদর্শনে গিয়ে তারা বাবা-মাকে এ আশ্বাস তিনি।

তিনি বলেন, অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক যুবক আরিফ ও সুমনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে। আসামী যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না। এ বিষয়ে পুলিশের ওপর আস্থা রাখতে আহবান জানান তিনি।

এই সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন,লক্ষ্মীপুর জেলা পরিষদে সদস্য সাখাওয়াত হোসেন আরিফ,২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম।

প্রসঙ্গত, গত ১২ জুন শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিমগোপীনাথপুর গ্রামের আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির হারুনে মেয়ে হিরা মনি (১৪) নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: