সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে: পুলিশ সুপার

ফয়সাল কবির, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর সদর উপজেলা পালেরহাট পাবলিক হাইস্কুলের ছাত্রী হিরা মনিকে (১৪) ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।

শনিবার ১৩ জুন সকাল সাড়ে ১১টার দিকে গোপিনাথপুর এলাকার নিহত স্কুলছাত্রী হিরা মনির বাড়ি পরিদর্শনে গিয়ে তারা বাবা-মাকে এ আশ্বাস তিনি।

তিনি বলেন, অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক যুবক আরিফ ও সুমনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে। আসামী যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না। এ বিষয়ে পুলিশের ওপর আস্থা রাখতে আহবান জানান তিনি।

এই সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন,লক্ষ্মীপুর জেলা পরিষদে সদস্য সাখাওয়াত হোসেন আরিফ,২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম।

প্রসঙ্গত, গত ১২ জুন শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিমগোপীনাথপুর গ্রামের আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির হারুনে মেয়ে হিরা মনি (১৪) নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি