শনিবার, ১৫ Jun ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

নোয়াখালীতে লকডাউন কার্যকর করতে নির্বিঘ্নে কাজ করে যাচ্ছেন সদর উপজেলা এসিল্যান্ড

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : আজ ১৬ জুন ২০২০ দুপুর ২.৩০ মিনিট হতে রাত ০৯.৩০ মিনিট পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রট মোহাম্মদ জাকারিয়া।

তিনি মাইজদি বাজার, দত্তেরহাট, সোনাপুর, উত্তর ওয়াপদা, ভাটিরটেক চৌমুহনী, গাজির খেওয়া বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এই সময় সড়ক পরিবহন আইন ২০১৮ এবং দণ্ডবিধি এর ২৬৯ ধারা মোতাবেক ২০ টি মামলায় ১৭,৩৫০/- টাকা জরিমানা করা হয় এবং সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে চোরাইপথে আনা একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

মোবাইল কোর্টকে সহায়তা করেন ধর্মপুর ইউনিয়ন সচিব জনাব শহীদ সাহেব এবং জেলা আনসার ব্যাটালিয়ন।

নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রট মোহাম্মদ জাকারিয়া বলেন, লকডাউন চলাকালীন প্রয়োজন ছাড়া ঘর হতে বের হবেন না। যদি মোটর সাইকেল নিয়ে বের হন অবশ্যই গাড়ির কাগজপত্র নিয়ে বের হবেন।

তিনি বলেন, ঘরে থাকুন নিরাপদ থাকুন। নিজে বাঁচুন, পরিবার ও দেশকে বাঁচান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: