সোমবার, ২৭ Jun ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

নরসিংদীতে ভূয়া সেনা কর্মকর্তা গ্রেফতার

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর সদর উপজেলার মাধবদী থানার শেখেরচর থেকে মোহাম্মদ আফজাল মিনহাজ সংগ্রাম (৫৫) নামে ভূয়া সেনা কর্মকর্তা এক প্রতারককে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।

পুলিশ জানায়, আফজাল সেনাবাহিনীর ট্রাকসুট ব্যবহার করে সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত মাধবদী ও মাধবদী থানার আশপাশের খড়িয়া বাজার, শান্তি বাজার, কামরাঙ্গীর, পুরিন্দা বাজার, কান্দাইল বাজার ও শেখার বাজারসহ বিভিন্ন বাজারে চাঁদাবাজি করে আসছিল।

কয়েক দিন আগে মাধবদী থানার কান্দাইল বাজারে জাকির নামে এক মাংস বিক্রেতার দোকান থেকে প্রায় ৪৯৫০০ টাকার মাংস নিয়ে টাকা না দিয়ে সেনাবাহিনীর পরিচয় দিয়ে তাকে ভয় দেখিয়ে চলে আসে।

গতকাল বুধবার (১৭ জুন) মাধবদী বাজারে এসে মাধবদী কলেজ রোডে বেশ কয়েক জন পথচারীকে প্রচন্ড মারপিট করে এবং সেনাবাহিনীর পরিচয় দিয়ে ভয় দেখায়। মাধবদী বাজারের কয়েক জন ব্যাবসায়ীর কাছ থেকে বাকীতে মাংস নিতে চাইলে ব্যাবসায়ীরা দেয় নি পরে মাধবদী বাজারের বিভিন্ন লোকদের ভয় ভীতি দিখেয়ে চলে যায়।

কয়েক ঘন্টা পরে শেখেরচর বাসষ্টেন্ডে গিয়ে বিভিন্ন দোকানে টাকা চাইলে স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে মাধবদী থানায় নিয়ে আসে।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে যে প্রতারক স্বীকার করে ।প্রতারক আফজাল মিনাজ সংগ্রাম নাটোর জেলার বড়াইগ্রাম থানার চাঁনদীপুর গ্রামের এরশাদ আলী মণ্ডলের ছেলে এদিকে আমদিয়া ইউনিয়নের কান্দাইল বাজারের মাংস ব্যাবসায়ী জাকির সংবাদ পেয়ে মাধবদী থানায় এসে দেখে এই প্রতারকই কিছুদিন পুর্বে তার দোকান থেকে প্রায় ৪৯৫০০ টাকার মাংস নিয়ে টাকা না দিয়ে চলে এসেছিল।

জাকির পুলিশের কাছে টাকা উদ্ধার করার জন্য অনুরোধ করে এবং জাকির বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা করে। প্রতারকের কাছ থেকে বাংলাদেশ সেনাবাহিনী লেখা সবুজ রংয়ের ফুলহাতা ট্রাকসুট একটি ফুল ট্রাউজার এবং একটি নীল রংয়ের নাম্বার বিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (১৮জুন) প্রতারক কে নরসিংদী আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি