শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

করোনায় আক্রান্ত সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ

নিউজ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও ফরিদপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার বিকেলে নিজের করোনাভাইরাস শনাক্তের বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

খন্দকার মোশাররফ জানান, তিনি ঢাকার বাড়িতে অবস্থান করছেন। তার শরীরে করোনার উপসর্গ নেই, তিনি ভালো আছেন এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।

খন্দকার মোশাররফের ব্যক্তিগত সহকারী মো. মোজাম্মেল হোসেন জানান, শুক্রবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে খন্দকার মোশাররফের করোনা শনাক্ত করণ পরীক্ষা করা হয়। দুপুরে এ পরীক্ষার ফল পজিটিভ আসে। তিনি বর্তমানে ঢাকার বাড়িতে অবস্থান করছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: