শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুকুরে মিলল শিশুর মরদেহ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নিখোঁজের একদিন পর বাড়ির পাশের পুকুর হতে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বাঙ্গাটুলি গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটির নাম জুলফিকার হাসান জয় (১২)। সে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক হযরত আলীর ছেলে। সে আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের পঞ্চম শ্রেনির ছাত্র।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জয় গতকাল দুপুরে বৃষ্টিতে ভেজার জন্যবাড়ি হতে বের হয়েছিল। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ না পেয়ে গতকাল সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থানায় একটি নিখোঁজ জিডি করেন।

এদিকে, আজ সকাল ৬টায় জয়ের মা পুনরায় খুঁজতে বের হলে বাড়ির পাশে তাদের একটি পুকুরে জয়ের লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন এসে লাশ তুলে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাটিকে হত্যা বলে দাবি করেন জয়ের পরিবারের সদস্যরাসহ স্থানীয়রা।

বালিয়াডাঙ্গী আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক হুমায়ুন কবীর বলেন, ছেলেটি আমার স্কুলের মেধাবী ছাত্র। আমি হাসপাতালে ছেলেটির সুরতহাল প্রস্তুতের সময় ছিলাম। শিশুটির শারিরীক লক্ষণ দেখে আমি মনে করি তাকে হত্যা করা হয়েছে। আমি আশা করি প্রশাসন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ হাসিবুল আলম প্রধান বলেন, লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিশুটি নিখোঁজ সংক্রান্ত ঘটনাটি গতকাল সাধারণ ডাইরি (জিডি) ভুক্ত করা হয়। ঘটনাটি হত্যা না জলডুবি ময়না তদন্তের রিপোর্টের পরে বলা যাবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: