বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

শিবালয়ে স্বাস্থ্যবিধি মেনে বিট পুলিশিং সেবার শুভ উদ্বোধন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : ২১ জুন ২০২০ ইং শিবালয় উপজেলার ৬ নং মহাদেবপুর ইউনিয়ন পরিষদ মিলানায়তনে শিবালয় থানা পুলিশের আয়োজনে শিবালয় থানা ওসি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিট পুলিশিং এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার শিবালয় সার্কেল তানিয়া সুলতানা। তিনি জনগনকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং,বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন তথ্য দিয়ে বিট পুলিশিং সেবা নেওয়ার আহবান জানান।

এছাড়াও সভায় করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থবিধির বিষয় নিয়ে আলোচন করেন। এসময় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহিদ মোঃ মাহমুদুল আমিন ডিউক, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, শিবালয় থানা পুলিশের এস আই রেজাউল ইসলাম, এস আই মো রফিকুল ইসলাম, এ এস আই আল মামুন, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য মোঃ আকাশ চৌধুরী, ৬ নং মহাদেবপুর ইউনিয়ন পরিষদ এর সকল মেম্বার গণ উপস্থিত ছিলেন।এ সময় শিবালয় থানা ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন পুলিশের এ সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌঁছে দেবার জন্য এ বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: